বরিশাল প্রতিনিধি- বরিশালে চিরকুট লিখে নিজের মাথায় গুলি করে এক কনস্টেবল আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরে জেলা পুলিশ লাইন্সের নবনির্মিত ব্যারাক ভবনের ছাদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত হৃদয় চন্দ্র দাস ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট চকদুশ এলাকার সুকণ্ঠ চন্দ্র সাহার ছেলে। এক বছর তিন মাস আগে তিনি কনস্টেবল হিসেবে নিয়োগ পান।
বরিশালের এসপি মো. সাইফুল ইসলাম জানান, সকালে দায়িত্ব পালন শেষে ব্যারাকে আসেন হৃদয়। একপর্যায়ে তিনি ওই ভবনের ছাদে উঠে বাবা-ভাইয়ের কাছে চিঠি লেখেন। পরে নিজের বন্দুক দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেন। দুপুরে ছাদে তার মরদেহ দেখতে পান সহকর্মীরা।
জেলা পুলিশের বিশেষ শাখার অ্যাডিশনাল এসপি মো. নাঈমুল হক জানান, হৃদয়ের পকেট থেকে দুইটি চিঠি পাওয়া গেছে। বাবা ও ছোট ভাইয়ের কাছে লেখা চিঠিতে তিনি তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলে উল্লেখ করেছেন। এছাড়া তার মানিব্যাগ থেকে একটি মেয়ের ছবি পাওয়া গেছে। প্রেমের সূত্র ধরেই তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তার অস্ত্রসহ ছাদে যাওয়ার বিষয়ে কোনো পুলিশ সদস্যের দায়িত্বে অবহেলা থাকলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
কোতোয়ালি মডেল থানার সিনিয়র সহকারী কমিশনার মো. রাসেল জানান, মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here